দেশের জনপ্রিয় ও সর্বাধিক পঠিত অনলাইন পত্রিকা কলম কথা’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। তবে পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এমন আয়োজনকে জেলা ইলেক্ট্রোনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকেরা সাধুবাদ জানিয়েছে। তাঁরা পত্রিকাটির সাফল্য কামনা করেন।

রবিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা শহরের বাসস্ট্যান্ড এলাকায় পথচারী, শ্রমজীবী, অটোরিকশা ও রিকশাচালকদের মধ্যে ইফতার বিতরণ করেন পত্রিকাটির ঠাকুরগাঁও বুর‍্যো প্রধান আল আমিন।

এ সময় উপস্থিত ছিলেন, DRB ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল সুমন, ঢাকাপোস্ট এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মোঃ আরিফ ইসলামসহ আরো অনেকেই।

পত্রিকার পক্ষ থেকে জানানো হয়, কলম কথা’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রতি বছরেই ঠাকুরগাঁও জেলাসহ অন্যান্য জেলাগুলোতেও রমজানে রাস্তার পথচারী, ছিন্নমূল ও গরিব-দুঃখী মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়। দেড়’শ জনের জন্য ইফতারের আয়োজন করা হয়।

পত্রিকাটির বুর‍্যো প্রধান আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আমন্ত্রিত অথিতিরা।

ঢাকাপোস্ট’র ঠাকুরগাঁও প্রতিনিধি বলেন, বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে মাত্র ছয় বছরে কলম কথা সুনাম কুড়িয়েছে। এই ধারাবাহিকতা বজায় রেখে গণমানুষের কথা আরও তুলে ধরবে।

DRB ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল সুমন বলেন, কলম কথা বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি পত্রিকা। প্রতিষ্ঠার পর অল্পদিনেই জনপ্রিয়তা অর্জন এবং ৬ বছর পেরিয়ে ৭তম বছরেও সেই জনপ্রিয়তা ধরে রাখায় এ দৈনিক কলম কথা জন্য আন্তরিক অভিনন্দন।

ঢাকা প্রকাশ ও ঠাকুরগাঁও গনমাধ্যম কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক মোঃ রেদওয়ানুল হক মিলন বলেন, পত্রিকার ভালো খবর পাঠকের সংখ্যা বৃদ্ধি করে। তাই অনেক অনলাইন পত্রিকার ভিড়ে মানসম্মত পত্রিকা পাঠকের কাছে টিকে থাকে। তবে কলম কথা হাজার বছর পাঠকদের মাঝে টিকে থাকুক এই কামনা করছি।